বাংলাদেশে অপোর পাঁচ বছর পূর্তি

২০১৪ সালের জুনে চীনের কোম্পানি অপো বৈশ্বিক ব্র্যান্ড হিসেবে নিজেদের গড়ে তোলার প্রত্যয়ে যাত্রা শুরু করে বাংলাদেশে। যাত্রা শুরুর পর একে একে পাঁচটি বছর অতিক্রম করেছে অপো বাংলাদেশ। পাঁচবছরের এই অগ্রযাত্রায় দেশের স্মার্টফোন প্রেমীদের কাছে বিপুল সাড়াও মিলেছে এই সময়ে।

বিশ্বের অন্যতম দ্রুতবর্ধনশীল ডিজিটাল অর্থনীতি ও অন্যতম বৃহৎ ইন্টারনেট ব্যবহারকারীর দেশ হিসেবে বাংলাদেশকে নিজেদের অন্যতম ব্যবসায়িক অংশীদার গড়ে তোলার লক্ষ্যে শুরু থেকেই কাজ করছে অপো বাংলাদেশ। এরই ধারাবাহিকতায় বিশ্বের উন্নত দেশগুলোর সাথে মিল রেখে দেশের স্মার্টফোনপ্রেমীদের হাতে প্রতিনিয়ত যুগান্তকারী সব উদ্ভাবন সংযুক্ত আধুনিক সব স্মার্টফোন তুলে দিয়েছে অপো বাংলাদেশ।

মাত্র পাঁচ বছরেই দেশের অন্যতম শীর্ষস্থানীয় স্মার্টফোন ব্র্যান্ডের স্থান অর্জন করে নিয়েছে অপো।  বিপুল জনগোষ্ঠীর কর্মসংস্থান, উন্নততর স্মার্টফোন প্রযুক্তি সরবরাহের মাধ্যমে জীবনমান উন্নয়নেও ভূমিকা রেখেছে প্রতিষ্ঠানটি। যাত্রার শুরু থেকেই দেশের স্মার্টফোনপ্রেমীরা ব্র্যান্ডটির বিপুল ভালবাসা ও ভরসা প্রদর্শন করে আসছেন যা ‘অপো’র এই অগ্রযাত্রায় প্রতিটি পদক্ষেপে কোম্পানিটিকে অনুপ্রাণিত করেছে। দেশবাসীর এই অকৃত্রিম ভালবাসা ও ভরসা পেয়ে বাংলাদেশের স্মার্টফোন প্রেমীদের কাছে বেশ কৃতজ্ঞ ‘অপো বাংলাদেশ’। দেশে পাঁচবছর পূর্তিতে অপো বাংলাদেশ এর ব্যবস্থাপনা পরিচালক ডেমন ইয়াং তাই ধন্যবাদ জানিয়েছেন দেশবাসীকে।

দেশের স্মার্টফোনপ্রেমী জনগোষ্ঠীর উদ্দেশ্যে এক ধন্যবাদ বার্তায় ডেমন ইয়াং বলেন, “আমাদের এগিয়ে চলার পথে পাথেয় হয়ে আছে আপনাদের মুগ্ধতা, সহায়তা এবং বিশ্বাস।  আপনাদের চাহিদা পূরনের প্রত্যয়ই অনন্যসাধারণ সব পণ্য উদ্ভাবনে আমাদের অনুপ্রেরণার মূল উৎস। তরুণ এবং অগ্রগামী গ্রাহকদের মুগ্ধ করার ক্ষেত্রেই সবচেয়ে বেশি গুরুত্ব প্রদান করে থাকে অপো।  ‘বেনফেন’ নীতি অনুসরণ করায় প্রতিশ্রুতিবদ্ধ নয় এমন ক্ষেত্রেও সবসময়ই সঠিক কাজটি করে থাকে অপো।  এক নতুন দিগন্তে পৌঁছাবার পথে বেশ ইতিবাচক গতিবেগ অর্জন করেছে অপো।

আগামী দিনগুলোতে প্রযুক্তিতে উদ্ভাবনে সর্বোচ্চ সীমায় পৌঁছে যাওয়ার অভীষ্ট লক্ষ্য নিয়ে কাজ করে চলেছে অপো। ভবিষ্যতে উন্নত প্রযুক্তির সহায়তায় জীবনযাত্রা সহজতর করার লক্ষ্যে কাজ করে চলেছি আমরা।

অপো’র এই যাত্রায় পুরো সময়টিতেই আমাদের পাশে থেকে আমাদের উৎসাহ এবং অনুপ্রেরণা যোগানোর জন্য সবাইকে জানাই আন্তরিক ধন্যবাদ। কল্পনাতীত সব উদ্ভাবনের মাধ্যমে আপনাদের প্রতিনিয়ত চমক দিয়ে যেতে পারব বলে আমরা আশাবাদী।  আপনাদের সাথে নিয়ে আমাদের এ যাত্রা হোক সবসময়ের জন্যই।  আপনারা আছেন বলেই রয়েছে আমাদের অস্তিত্ব”।