১৪ দিনের ব্যাটারি ব্যাকআপ মিলবে অপো ব্যান্ডে

চীনের বাজারে তিনটি ভ্যারিয়েন্টে লঞ্চ হলো অপো ব্যান্ড

চীনে অপো তিনটি ভ্যারিয়েন্টের সাথে অপো ব্যান্ড লঞ্চ করেছে। এই তিনটি ভ্যারিয়েন্ট হল স্ট্যান্ডার্ড অপো ব্যান্ড, অপো ব্যান্ড ফ্যাশন এডিশন, অপো ব্যান্ড ইভিএ এডিশন। অপো ব্যান্ড ফ্যাশন এডিশনে স্টেইনলেস স্টিলের বডি টিপিইউ, স্ট্যান্ডার্ড অপো ব্যান্ডে এর জায়গায় প্লাস্টিক কেসিং দেওয়া হয়েছে। ফ্যাশন এডিশনে এনএফসি সাপোর্ট আছে।

অপো ব্যান্ডে ১.১ ইঞ্চি অ্যামোলেড টাচ স্ক্রিন ডিসপ্লে দেওয়া হয়েছে। ২.৫ ডি কার্ভাড স্ক্র্যাচ রেজিস্টেন্স দেওয়া হয়েছে। কোম্পানি এই ব্যান্ডে ১২ টি স্পোর্টস মোড দিয়েছে। এই মোডগুলির মধ্যে আউটডোর রান, আউটডোর সাইকেলিং, আউটডোর ওয়াকিং, ইনডোর সাইকেলিং, ইনডোর রানিং, ফ্যাট লস রানিং, ব্যাডমিন্টন, সুইমিং প্রভৃতি রয়েছে। এটি ফুল চার্জ হতে দেড় ঘন্টা সময় লাগবে।

আরও পড়ুন:  রেনো থ্রি প্রো বাজারে আনল অপো

ফুল চার্জ হওয়ার পরে ব্যান্ডটি ১৪ দিনের ব্যাটারি ব্যাকআপ দেবে। এছাড়াও এই ব্যান্ডে ব্লুটুথ ৫ সাপোর্ট দেওয়া হয়েছে।এটি অ্যান্ড্রয়েড ছাড়াও আইওএস ডিভাইসগুলির সাথে কানেক্ট করা যেতে পারে। ৫ এটিএম ওয়াটার রেজিস্টেন্সও দেওয়া হয়েছে। যার অর্থ এটি ৫০ মিটার গভীরতা পর্যন্ত পানিতে থাকতে পারে। এটি হার্টরেটও মনিটর করতে পারে।

অপো ব্যান্ডের দাম শুরু হতে পারে ২৫০০ টাকা থেকে। স্ট্যান্ডার্ড অপো ব্যান্ড কালো ও গোলাপি রঙে পাওয়া যাবে। অপো ব্যান্ড ফ্যাশন এডিশনের কালো ও সোনালী রঙে পাওয়া যাবে।