স্মার্টফোনে ট্যাংয়ের গেম ‘ফ্রুট ব্যান্ডিট’

(প্রযুক্তি প্রতিদিন) সবার স্বাদের রয়েছে ভিন্নতা। আর এ ভিন্নতা বোঝানোর জন্যই ট্যাং এই ‘টুইন ক্যাম্পেইন’ চালু করেছে। বর্তমানে ট্যাং-এর টিভি, রেডিও, পেপার এবং ম্যাগাজিন বিজ্ঞাপন, সবকিছুতেই রয়েছে এই কনসেপ্ট-এর প্রতিফলন। ফ্লেভার ক্যাম্পেইনকে আরো আকর্ষণীয় করার জন্য ট্যাং বাংলাদেশ এই প্রথমবারের মত নিয়ে এসেছে চমৎকার এক গেইমস্ ’ফ্রুট ব্যান্ডিট’।
‘টুইন কনসেপ্ট’ মাথায় রেখে সাজানো এই গেইমে পাঁচটি মজাদার লেভেল আছে যা সবধরনের গুগল অ্যান্ড্রয়েড ও অ্যাপেল আই.ও.এস ডিভাইসে খেলা যাবে। গেইমটি বেশ চ্যালেঞ্জিং, এক্সাইটিং এবং অসাধারণ গ্রাফিক্সে ভরপুর যা গেইমারদের দিবে মজার অভিজ্ঞতা।
এই গেইমের গল্পটিও দুই যমজ ভাই টন্টি-মন্টিকে কেন্দ্র করে সাজানো হয়েছে। জঙ্গলে ঘোরার সময়ে একদল বানর মন্টিকে কিডন্যাপ করে আর টন্টিকে নামতে হয় তাকে উদ্ধারের অভিযানে। আর সেই অভিযানে টন্টিকে তার একমাত্র গুলতিটি সাথে নিয়ে দুষ্টু বানর, জিরাফ, গরিলা আর মৌমাছির চ্যালেঞ্জ মোকাবেলা করে সামনে এগিয়ে যেতে হয়। সীমিতসংখ্যক পাথর, ধেয়ে আসা ফল আর একটা ফাঁকা গ্লাসকে ফলের জুস দিয়ে পূর্ণ করা এ সব কিছুর সাথে টন্টিকে সবসময়েই পাওয়ার-আপের জন্য চোখ-কান খোলা রাখতে হবে।ট্যাং ভোক্তাদের নতুন অভিজ্ঞতা প্রদান করতে দেশে ম্যাংগো, পাইনঅ্যাপেল, লেমন এবং অরেঞ্জ-ম্যাংগো সহ মোট ৫টি ফ্লেভার বাজারে নিয়ে এসেছে। ট্যাং বিশ্বাস করে যে স্বাদের বেলায় আমরা সবাই ভিন্ন, আর এই বিশ্বাসের উপরেই ভিত্তি করে ট্যাং এই বছর এক আকর্ষণীয় ক্যাম্পেইনের শুরু করে। দু’জন যমজ ভাই টন্টি আর মন্টির গল্প নিয়েই এই ক্যাম্পেইন-এর শুরু। যমজ ভাই যাদের স্বভাব, আচার-আচরণ, চলাফেরা সবকিছুই হুবহু এক। টন্টি যা করে, মন্টিও ঠিক একই কাজ করে। তাদের সবকিছু এক হলেও স্বাদের বেলায় তারা কিন্তু একেবারেই ভিন্ন।