ফেনীতে শাওমি স্মার্টফোন বিস্ফোরণে একজন নিহত!

(প্রযুক্তি প্রতিদিন) ফেনীতে মোবাইল ফোন বিস্ফোরণ হয়ে স্বপ্নীল মজুমদার (১৭) নামে এক কলেজছাত্র দগ্ধ হয়েছে। রোববার বিকেলে এই ঘটনা ঘটার পরে স্বপ্নীলকে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে ভর্তি করা হয়।

নিহতের নানা আবদুর রাজ্জাক জানিয়েছেন, রোববার রাতে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে চিকিৎসারত অবস্থায় স্বপ্নীলের মৃত্যু হয়। মজুমদার স্বপ্নীল ঢাকা আইডিয়াল কলেজের প্রথম বর্ষের ছাত্র ছিলেন।

স্বপ্নীল মজুমদারের পরিবারের পক্ষ থেকে জানিয়েছে, বাবা সুমন মজুমদারকে নিতে স্বপ্নীল ফেনী শহর তলীর চাড়ীপুর এলাকার আমিন মিয়ার বাড়িতে যায়। শনিবার বিকেলে নানার বাড়িতে মোবাইল ফোন চার্জ দিয়ে ঘুমাতে যায়। এ সময় ঘরের লাইট বন্ধ করতে অন্য একটি সুইচ চাপ দিলে বিকট শব্দে মোবাইল ফোনটি বিস্ফোরিত হয়। এতে পুরো ঘরে আগুন ধরে যায় এবং স্বপ্নীল মজুমদারের শরীরের ৪৫ ভাগ দগ্ধ হয়।

স্বজনরা তাকে উদ্ধার করে প্রথমে আধুনিক ফেনী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে পাঠায়। ফেনী ফায়ার স্টেশনের ইনচার্জ কবির আহম্মদ জানিয়েছেন, আগুন লাগার কোনো কারণ খুঁজে পাওয়া যায়নি। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মোবাইল ফোন বিস্ফোরণেই স্বপ্নীল দগ্ধ হয়েছে। বিস্ফোরিত ফোনটি শাওমির পোকো এফ ১ ছিল বলে জানিয়েছে প্রত্যক্ষদর্শীরা।