টিকটকে নতুন বছরকে স্বাগত জানালো তারকারা

বিশ্বের জনপ্রিয় শর্ট ভিডিও-শেয়ারিং প্লাটফর্ম টিকটক। বিশ্বের সাথে তাল মিলিয়ে বাংলাদেশেও প্লাটফর্মটি জনপ্রিয় হয়ে উঠেছে। অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমের মাধ্যমের মত টিকটকেও নানা রকম নতুন ভিডিও প্রকাশ করছেন দেশের তারকারা। নতুন বছর ২০২২ কে স্বাগত জানিয়ে টিকটকে নতুন ভিডিও প্রকাশ করেছেন অসংখ্যা তারকা। এই তালিকায় রয়েছেন বাংলাদেশের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী মেহজাবিন চৌধুরী, সাম্প্রতিক সময়ে টিভি মিডিয়ার আলোচিত অভিনয় শিল্পী জিয়াউল হক পলাশ, গায়ক আরিফিন রুমি, গায়িকা পরশি, মডেল, নৃত্যশিল্পী এবং টেলিভিশন অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়া, চলতি প্রজন্মের ছোট পর্দার জনপ্রিয় মুখ মডেল ও অভিনেত্রী সালহা খানম নাদিয়া এবং জনপ্রিয় মডেল অভিনেত্রী বিদ্যা সিনহা মীম।

@mehazabienchowdhury

#Welcome2022 #mehazabienchowdhury #mehazabien #newyear

♬ original sound – Raisa Jahan

@ziaulhoquepolash

#Welcome2022 #foryou #foryoupage #ziaulhoquepolash

♬ Дикая львица – ALEX&RUS

@bidyasinhasahamim

#Welcome2022 #bidyasinhamim

♬ original sound – Raisa Jahan

মেহজাবিন চৌধুরী তার ভিডিও বার্তায় জানিয়েছেন, নতুন বছরে তিনি নিজেকে সময় দিবেন। জিয়াউল হক পলাশ এক ভিডিও বার্তায় জানিয়েছেন, স্বপ্ন ছোয়ার জন্য কাজ করবেন। নতুন বছরে আরো বন্ধু তালিকা বড় করতে চান আরিফিন রুমি। অনেক ঘুমাইতে চান মুমতাহিনা চৌধুরী টয়া, বিদ্যা সিনহা মীম জানিয়েছেন তিনি নতুন বছরে নতুন রিস্ক নিতে চান। হয়ত তার অংশ হিসাবে সম্প্রতি তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন।

একটি নির্ভরযোগ্য প্লাটফর্ম হিসাবে টিকটক সবসময় সম্প্রদায়ের নিরাপ্ত্তাকে অগ্রাধিকার দিচ্ছে। এরই ধারাবাহিকতায় সম্প্রতি টিকটক বাংলাদেশে ডেডিকেটেড সেফটি সেন্টার চালু করেছে।