গ্লোবাল মার্কেটে আসছে পোকো এম থ্রি প্রো

বেশ কিছুদিন ধরেই পোকো এম থ্রি প্রো ফোনের বিভিন্ন ফিচার সোশ্যাল মিডিয়ায় ফাঁস হয়েছে। অবশেষে আজ একটি ভার্চুয়াল ইভেন্টের মাধ্যমে গ্লোবাল মার্কেটে লঞ্চ হতে চলেছে। পোকো এম৩ প্রো ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে। ফোনটি ডায়নামিক স্যুইচ ফিচার সহ ৯০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লের সাথে আসবে। সিকিউরিটির জন্য এতে পাওয়া যাবে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

ধারনা করা হচ্ছে পোকো এম৩ প্রো ফোনটি কিছুদিন আগে লঞ্চ হওয়া রেডমি নোট১০ ৫জি এর রিব্র্যান্ডেড ভার্সন হবে। সেক্ষেত্রে এই ফোনে ৬.৫ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) ডিসপ্লে, মিডিয়াটেক ডায়মেনসিটি ৭০০ প্রসেসর, ৪ জিবি র‌্যাম, ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ, ৪৮ মেগাপিক্সেল ট্রিপল রিয়ার ক্যামেরা, ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি থাকবে।

একটি অনলাইন ইভেন্টের মাধ্যমে বাংলাদেশ সময় বিকাল ৬ টায় পোকো এম৩ প্রো এর লঞ্চিং অনুষ্ঠান শুরু হবে। পোকো গ্লোবালের অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে ইভেন্টটি দেখা যাবে।

পোকো এম৩ প্রো ফোনের ৪ জিবি র‌্যাম ও ৬৪ জিবি স্টোরেজের দাম রাখা হবে ১৭৯ ইউরো। আবার এর ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ পাওয়া যাবে ১৯৯ ইউরোতে। ফোনটি ব্ল্যাক, ব্লু ও ইয়েলো কালার ভ্যারিয়েন্টে আসতে পারে।