গ্যালাক্সি এস৮ ও এস৮ প্লাসের প্রি-অর্ডার শুরু

(প্রযুক্তি প্রতিদিন) স্যামসাং মোবাইল বাংলাদেশ বাজারে নিয়ে এসেছে গ্যালাক্সি এস৮ এবং এস৮+ স্মার্টফোন। সম্প্রতি গ্রামীনফোন হাউজে গ্যালাক্সি ফ্যাগশিপ ডিভাইসের নতুনতম সংস্করণ স্যামসাং গ্যালাক্সি এস৮ এবং এস৮+ এর উন্মোচন করা হয়।

অতুলনীয় হার্ডওয়্যার ডিজাইন এবং বিভিন্ন ধরনের নতুন সেবার মাধ্যমে সম্পূর্ণ নতুন এই গ্যালাক্সি এস৮ এবং এস৮+ হ্যান্ডসেটগুলো প্রথাগত স্মার্টফোন ব্যবহারের সীমাবদ্ধতাকে ভেঙ্গে দিয়েছে। গ্যালাক্সি সিরিজের ধারাবাহিকতায় বিভিন্ন ধরনের ফিচার- যেমন বেজেল-লেস ইনফিনিটি ডিসপ্লে এবং একটি ইনটেলিজেন্ট ইন্টারফেস বিক্সবিসহ গ্যালাক্সি এস৮ সম্পূর্ণ নতুন মোবাইল ব্যবহারের অভিজ্ঞতা নিশ্চিত করছে। এতে আরও রয়েছে কার্যক্ষমতা এবং সুবিধাসমূহের নতুন মাত্রা। এছাড়াও এতে আরও রয়েছে একটি উন্নত ক্যামেরা, কাটিং-এজ প্রযুক্তি, বাড়তি কার্যক্ষমতা, আইরিস স্ক্যানার এবং ফেসিয়াল রিকগনিশনসহ বাড়তি মোবাইল নিরাপত্তা ব্যবস্থা এবং আরও অনেক কিছু ।
গত ১২ এপ্রিল থেকে গ্রামীনফোনের এক্সকুসিভ বান্ডেল অফারের সাথে এই প্রি-অর্ডার শুরু হয়েছে। গ্রাহকরা www.preorders8.com ভিজিট করে অথবা স্যামসাং বা গ্রামীনফোন সেন্টার থেকে হ্যান্ডসেটগুলোর প্রি-অর্ডার করতে পারবেন।
গ্রাহকদের জন্য গ্যালাক্সি এস৮ এবং এস৮ প্লাস আকর্ষণীয় রং-এ বাজারে পাওয়া যাবে। গ্যালাক্সি এস৮ পাওয়া যাবে মিড নাইট ব্ল্যাক, ম্যাপল গোল্ড রং-এ এবং গ্যালাক্সি এস৮+ পাওয়া যাবে মিড নাইট ব্ল্যাক, ম্যাপল গোল্ড এবং কোরাল ব্লু রং-এ। এই হ্যান্ডসেটগুলো স্যামসাং-এর সকল অনুমোদিত স্টোর এবং সকল গ্রামীনফোন সেন্টারে পাওয়া যাবে। গ্যালাক্সি এস৮-এর মূল্য ৭৭,৯০০ টাকা যা, ৫,৯০০ টাকা জমা দিয়ে সর্বনি¤œ ২,০০০ টাকা করে ৩৬ মাসের ইএমআই-এর মাধ্যমে এবং গ্যালাক্সি এস৮ প্লাস-এর মূল্য ৮৩,৯০০ টাকা যা, ৭,৯০০ টাকা জমা দিয়ে সর্বনি¤œ ২,১১১ টাকা করে ৩৬ মাসের ইএমআই-এর মাধ্যমে উপভোগ করা যাবে। গ্রাহকরা সকল শীর্ষ ব্যাংক থেকে ০% ইন্টারেস্টে ইএমআই সুবিধাসহ এই হ্যান্ডসেটগুলো উপভোগ করতে পারবেন।
গ্রাহকরা গ্যালাক্সি এস৮ এবং এস৮+ প্রি-অর্ডার করে একটি স্যামসাং এক্সেসরি গিফ্ট ফ্রি পাবেন এবং বহুল প্রত্যাশিত স্যামসাং ডেক্স স্টেশন ও স্যামসাং ওয়ারলেস স্পিকার বোটল এর মধ্যে যেকোনো একটি পছন্দ করে নিতে পারবেন। এই অফার কেবল প্রি-অর্ডার চলাকালীন স্টক থাকা পর্যন্ত প্রযোজ্য। শর্ত প্রযোজ্য রয়েছে। গ্রাহকরা গ্যালাক্সি এস৮ এবং এস৮+ কিনে গ্রামীনফোনের পক্ষ থেকে উপভোগ করতে পারবেন আকর্ষণীয় বান্ডেল অফার। প্রতিটি ক্রয়ের সাথে গ্রাহকরা প্রাথমিকভাবে পাবেন ১৪ দিন মেয়াদে ৮ গিগাবাইট ইন্টারনেট ডাটা। এছাড়াও পরবর্তীতে গ্রাহকরা ২৮ দিন মেয়াদে ৪০০ টাকায় ৮ গিগাবাইট ইন্টারনেট ডাটা উপভোগ করতে পারবেন।