আসছে পাঞ্চ হোল ডিসপ্লের নতুন মি ফিটনেস ব্যান্ড

(প্রযুক্তি প্রতিদিন) চলতি মাসেই এক লঞ্চ ইভেন্টে শাওমির ২১ টি প্রোডাক্ট লঞ্চ হওয়ার কথা ছিল। যদিও শেষ পর্যন্ত তা হয়নি। তবে নিশ্চিত বলা যায় মি ব্যান্ড ৫ লঞ্চ করতে পারে প্রতিষ্ঠানটি। সম্প্রতি এই ফিটনেস ব্যান্ডের একটি ছবি ফাঁস হয়েছে।

ইন্টারনেট ফাঁস হওয়া মি ব্যান্ড ৫ এর ছবিতে পরিষ্কার যে, এই ব্যান্ডের ডিসপ্লে ডিজাইন ইউনিক হবে। কারণ কোম্পানি একে পাঞ্চ হোল ডিসপ্লের সাথে লঞ্চ করবে। এর আগে এই ডিসপ্লে ডিজাইন স্মার্টফোনে দেখা মিলত। ফাঁস হওয়া ছবিতে দেখা যাচ্ছে ডিসপ্লের নিচের দিকে মাঝখানে কাট আউটটি অবস্থিত। ডিসপ্লেটির অন্য প্রান্তে তারিখ এবং সময়, ব্যাটারি এবং অপারেশন মোড সম্পর্কিত তথ্য দেখা যাচ্ছে।

যদিও শাওমির তরফ থেকে নতুন মি ব্যান্ডে পাঞ্চ হোল ডিসপ্লে ব্যবহার করা হবে কিনা সে ব্যাপারে কিছু জানানো হয়নি। ফাঁস হওয়া ছবিতে মি ব্যান্ড ৫ এর ডিসপ্লে ডিম্বাকার দেখা যাচ্ছে। যদিও এর আগে সমস্ত মি ব্যান্ডে বর্গাকার ডিসপ্লে ডিজাইনের ছিল।

অনলাইনে মি ব্যান্ড ৫ এর ফিচার ফাঁস হয়েছে, সেখানে এই ব্যান্ডের ডিসপ্লে সাইজ বলা হয়েছে ১.২ ইঞ্চি টাচ স্ক্রিন ওএলইডি ডিসপ্লে। মি ব্যান্ড ৫ এর গ্লোবাল ভ্যারিয়েন্টে এনএফসি সাপোর্ট থাকবে। এই ব্যান্ডে গুগল পে অন্তর্ভুক্ত থাকবে। ভারতের বাজারে দাম হতে পারে ১,৮০০ রুপির কাছাকাছি।