Projukti Protidin

(রায়হান ফেরদৌস) দেশের তথ্যপ্রযুক্তি ও নিরাপত্তা সংশ্লিষ্ট পণ্য বাজারজাতকারী প্রতিষ্ঠান ডিজি-মার্ক সল্যুউশন। ২০০৬ সালে পথচলা শুরু করা প্রতিষ্ঠানটি, দীর্ঘ ১৪ বছরে কলেবরে এখন অনেক বড়। জেডকেটেকোর অর্থোরাইজড ডিষ্ট্রিবিউটর ডিজি-মার্ক সল্যুউশন।

বর্তমানে প্রতিষ্ঠানটি জেডকেটেকো ছাড়াও হিকভিশন, ভাইয়ানস, বিএন্ডটি অন, অ্যাসপর, ডিএসপিপিএ সহ বিভিন্ন ব্রান্ডের প্রযুক্তিপণ্য বাজারজাত করছে। টোটাল সিকিউরিটি সল্যুউশন, বিশেষ করে অ্যাকসেস কন্ট্রোল ও টাইম অ্যাটেন্ডেন্স সহ মোবাইল অ্যাকসেসরিজ এবং ডিজিটাল পিএ/ভিএ সিষ্টেম নিয়ে কাজ করছে প্রতিষ্ঠানটি।

গত বুধবার রাজধানীর মতিঝিলের রহমানিয়া ইন্টারন্যাশনাল কমপ্লেক্সে ডিজি-মার্ক সল্যুউশন এর নতুন ব্রাঞ্চের উদ্ভোধন করেন ডিজি-মার্ক সল্যুউশন এর সিইও মো: শাহরিয়ার আলম। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, সিকিউরিটি ইন্ডাষ্ট্রির নেত্রীবৃন্দ, জেডকেটেকো বাংলাদেশ টিম, মতিঝিল কম্পিউটার সমিতি এবং ডিজি-মার্ক সল্যুউশন এর ডিলার ও পার্টনার প্রতিষ্ঠানের কর্মকর্তারা।

ডিজি-মার্ক সল্যুউশন এর সিইও মো: শাহরিয়ার আলম জানান, রাজধানী ঢাকায় মতিঝিলের রহমানিয়া ইন্টারন্যাশনাল কমপ্লেক্সে ব্রাঞ্চ সহ আরো ৫টি ব্রাঞ্চ আছে। এসব ব্রাঞ্চের মাধ্যমে আমরা ক্রেতাদের বিভিন্ন ব্রান্ডের ভালো মানে তথ্যপ্রযুক্তি ডিভাইস ও সেবা প্রদান করতে পারছি। ডিজি-মার্ক সলিউশন দেশের মানুষের কাছে অত্যাধুনিক প্রযুক্তিপণ্য পৌছে দিতে কাজ করছে। আমরা বাংলাদেশের অন্যতম ডায়নামিক সিকিউরিটি ও অটোমেশন প্রতিষ্ঠান হিসাবে নিজেদের গর্বিত মনে করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *