Projukti Protidin

(প্রযুক্তি প্রতিদিন) রাজধানীতে চলমান স্মার্টফোন ও ট্যাব মেলার দ্বিতীয় দিনে শুক্রবার ছুটির দিন হওয়ায় মেলা প্রাঙ্গণে উপচেপড়া ভিড় লক্ষ করা গেছে। মেলায় আগত ক্রেতাদের বেশির ভাগই বয়সে তরুণ। আর তরুণদের পছন্দের শীর্ষে রয়েছে হুয়াওয়ের নোভা থ্রি আই স্মার্টফোন।

হুয়াওয়ের বাংলাদেশ কতৃপক্ষ জানিয়েছে, এবারের স্মার্টফোন ও ট্যাব মেলায় হুয়াওয়ের নোভা সিরিজের ‘নোভা থ্রিই’ এবং ‘নোভা থ্রিআই’সহ মোট ১০টি মডেলের স্মার্টফোন, একটি মডেলের নেটবুক এক্স এবং চারটি মডেলের ট্যাব ও নানা অ্যাক্সেসরিজে আইটেম প্রদর্শিত হচ্ছে। এর মধ্যে নোভা থ্রিআই এর চাহিদা সবচেয়ে বেশি। কারণ তরুণদের মন জয় করে নিয়েছে এই মডেলের হ্যান্ডসেটটি।
মিড রেঞ্জের এই ফোনটি এখন বাজার দাপিয়ে বেড়াচ্ছে। সর্বাধুনিক প্রযুক্তির এই ফোনটির বিশেষত্ব হচ্ছে এর আকর্ষণীয় ডিজাইন, ফটোগ্রাফির জন্য অসাধারণ ক্যামেরা এবং কৃত্রিম বৃদ্ধিমত্তার দারুণ সংযোজন। মেলায় হুয়াওয়ে নোভা থ্রিই ফোনটি ৫ হাজার ৪০০ টাকা ছাড়ে ২২ হাজার ৫০০ টাকায় পাওয়া যাচ্ছে। মেলায় বিভিন্ন ডিভাইসসহ নানা আইটেমে সর্বোচ্চ ৪০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে হুয়াওয়ে।
হুয়াওয়ের জনপ্রিয় ট্যাব টিথ্রি সাত ইঞ্চি (১+৮ জিবি) কিনতে পারবেন সর্বনিম্ন দাম ৮ হাজার ৯৯০ টাকায়। হুয়াওয়ে মিডিয়া প্যাড টিথ্রি ১০ ইঞ্চি ১৯ হাজার ৪৯০ টাকার পরিবর্তে পাওয়া যাবে ১৭ হাজার ৯৯০ টাকায়। হুয়াওয়ে কালার ব্যান্ড এ-টু ১৫ শতাংশ ছাড়ে পাওয়া যাবে ২ হাজার ১৯০ টাকায় এবং কালার ব্যান্ড বি-টু ১৫ শতাংশ ছাড়ে পাওয়া যাবে ২ হাজার ৯৫০ টাকায়।
এছাড়া মেলায় গ্রাহকদের জন্য প্রতিদিন র‌্যাফেল ড্রয়ের ব্যবস্থা করেছে হুয়াওয়ে। এতে গ্রাহকরা ব্লুটুথ স্পিকার, হেডফোন, বিপিএল টিকিটসহ পাবেন বিভিন্ন আকর্ষণীয় উপহার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *