Projukti Protidin

(প্রযুক্তি প্রতিদিন) চীনের বায়েমেট্রিক সেবাদাতা প্রতিষ্ঠান জেডকেটেকো দেশের বাজারে এনেছে নতুন টাইম অ্যাটেনডেন্স অ্যাকসেস কন্ট্রোল টার্মিনাল ডিভাইস। ‘এমবিপি ১০’ নামক এই ডিভাইসটি ২০০ তালু টেমপ্লেট, ২০০ ফেস টেমপ্লেট ও অপশনাল ২০০ কার্ড সমর্থন করে।

জেডকেটোকোর হালনাগাদ হার্ডওয়্যার প্ল্যাটফর্মের সঙ্গে জেডকেফেস, জেডকে পাম ভেইন অ্যালগরিদমে এটি সম্পূর্ণ নতুন ইউজার ইন্টারফেস ও ব্যবহারবান্ধব অপারেশন ইন্টারফেসের সুবিধা থাকায় ব্যবহারকারী নিরবচ্ছিন্ন ও বাধাহীন ব্যবহারের অভিজ্ঞতা পান।

বিশ্বজুড়ে তালু এবং মুখের জন্য ব্যবহৃত উন্নত অ্যালগরিদম এবং মাল্টি-বায়োমেট্রিক সুবিধা সম্বলিত টার্মিনালের চাহিদা উল্লেখযোগ্যভাবে বেড়েছে। এরই ধারাবাহিকতায় দেশের বাজারে ডিভাইসটি আনা হয়েছে। এটি টার্মিনাল টিসিপি/আইপির সঙ্গে ইন্টারনেটের মাধ্যমে চালানো যায়। এ ছাড়া সিস্টেমের অ্যাকসেস পোর্টটি একটি লক এবং এক্সিট বাটন নিয়ন্ত্রণ করতে সক্ষম। এর নতুন ফ্রেমওয়ার্ক ফার্মওয়্যারের কারণে বর্তমান হার্ডওয়্যারের সঙ্গেও সহজে একে যুক্ত করা যায়। এতে ৫০ হাজার লগ ক্যাপাসিটি আছে।

ডিভাইসটি চালাতে ডিসি ১২ ভোল্ট ও ১.৫ অ্যাম্পিয়ার প্রয়োজন হয়। ডিভাইসটি সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন www.zkteco.com.bd ওয়েবসাইটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *