Projukti Protidin

কভিড-১৯ মোকাবেলায় বাংলাদেশের জনগণের স্বাস্থ্য সুরক্ষা ও নিরাপত্তা বিশেষ করে খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে সরকারী ও বেসরকারী বিভিন্ন সংস্থা ও প্রতিষ্ঠান কাজ করছে। গ্রাহকের চাহিদা বিবেচনায় দুগ্ধজাত পণ্য ছাড়াও গ্রোসারি সেবা চালু করেছে গোয়ালা ফুড।

‘বাজার আপনার, ডেলিভারির দায়িত্ব গোয়ালার’ এই শ্লোগানে চালু হওয়া গোয়ালার গ্রোসারি সেবা নিতে পারবেন +৮৮০৯৬৩৮৬৬৬৫৫৫ নম্বরে কল করে। প্রতিদিন সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত দৈনন্দিন জীবনের বিভিন্ন প্রয়োজনীয় গ্রোসারি সামগ্রী অর্ডার করা যাবে। ৩০০ টাকার অধিক মূল্যমানের পণ্য অর্ডার করলেই হোম ডেলিভারি ফ্রি। ফোনে অর্ডার ছাড়াও গোয়ালার ওয়েবসাইট থেকে যেকোন পণ্যের অর্ডার দেয়া যাবে।
গোয়ালার ব্যবস্থাপনা পরিচালক ও সহ-প্রতিষ্ঠাতা শফিউল আলম এ বিষয়ে বলেন, নিরাপদ খাবারের পাশাপাশি মানসম্মত প্যাকেজিংয়ের মাধ্যমে গোয়ালা এতদিন গ্রাহকদের জন্য দুগ্ধজাতপণ্য সেবা দিয়ে আসছিলো। বর্তমান এই বিশেষ পরিস্থিতিতে গ্রাহকদের ঝুঁকি মুক্ত রাখতে দুধ ও দুগ্ধজাত পণ্যের পাশাপাশি প্রয়োজনীয় গ্রোসারি সেবা নিয়ে এসেছে। এই অফার আপাতত শুধু ঢাকা শহরের বিভিন্ন এলাকার জন্য প্রযোজ্য হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *