Projukti Protidin

(প্রযুক্তি প্রতিদিন) দেশের বাজারে এসেছে বায়োমেট্রিকভিত্তিক নিরাপত্তা পণ্য ও সফটওয়্যার সেবাদাতা প্রতিষ্ঠান জেডকেটেকোর নতুন সেবা। ওয়েবভিত্তিক মাল্টিলোকেশন কেন্দ্রিক টাইম ম্যানেজমেন্ট সফটওয়্যার বায়োটাইম ৮.০ আপনার প্রতিষ্ঠানের কাজ সহজ করবে।

বায়োটাইম ৮.০ হচ্ছে শক্তিশালী ওয়েবভিত্তিক টাইম ও অ্যাটেনডেন্স ম্যানেজমেন্ট সফটওয়্যার যাতে জেডকেটেকোর পুশ কমিউনিকেশন ডিভাইসগুলোকে ইথারনেট/ওয়াইফাই/জিপিআরএস/থ্রিজি সংযোগের মাধ্যমে নিরবচ্ছিন্ন সংযোগ দেয় এটি প্রাইভেট ক্লাউডের মতো কাজ করে অফিসের কর্মীদের মোবাইল অ্যাপ্লিকেশনের মাধ্যমে নিজে নিজে সেবা নেওয়ার সুযোগ করে দেয়।

একাধিক অ্যাডমিনের পক্ষে বায়োটাইম ৮.০ সফটওয়্যারে যেকোনো জায়গা থেকে ওয়েব ব্রাউজার ব্যবহার করে অ্যাকসেসের সুযোগ রয়েছে। এ সফটওয়্যারের মাধ্যমে শত শত ডিভাইস ও হাজারো কর্মী তাদের দৈনন্দিন তথ্যের ইনপুট দিতে পারেন। এ ছাড়া এ সফটওয়্যারের মাধ্যমে ব্যবহারকারীরা নানারকম হাজির সংক্রান্ত নিয়ম সেটআপ করতে পারেন যা পুরো প্রতিষ্ঠান বা কোনো নির্দিষ্ট বিভাগের জন্য প্রযোজ্য হতে পারে। ব্যবহারকারী চাইলে বিভিন্ন অ্যাটেনডেন্স প্যারামিটার যেমন চেকইন, চেকআউট, ওভারটাইম নিয়মকানুন ঠিক করে দিতে পারেন। পুরো তথ্য রিয়েল টাইমে আপডেট সুবিধা রয়েছে সফটওয়্যারটিতে। বিভিন্ন ডিভাইস ও সার্ভারের তথ্য এটি স্বয়ংক্রিয়ভাবে সিনক্রোনাইজ করতে পারে।

বায়োটাইম ৮.০ সফটওয়্যারটিতে আছে ব্যবহারবান্ধব সহজ ইন্টারফেস। এর মাধ্যেম সহজে সময় ব্যবস্থাপনা, শিফট চালানো বা শিডিউল দেখে অ্যাটেনডেন্স রিপোর্ট তৈরি করা যাবে। এ ছাড়া সফটওয়্যারটি খুব সহজে সরাসরি ইআরপি ও এইচআর সফটওয়্যারে যুক্ত করা যাবে। বিস্তারিত জানা যাবে www.zkteco.com.bd সাইট থেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *