Projukti Protidin

(প্রযুক্তি প্রতিদিন) ঈদুল আজহা উপলক্ষে ‘বাই ওয়ান গেট ওয়ান’ অফারের পাশাপাশি স্মার্টফোন ডিভাইসে সর্বোচ্চ ১০ হাজার টাকা পর্যন্ত মূল্যছাড় ঘোষণা দিয়েছে হুয়াওয়ে। বাই ওয়ান গেট ওয়ান অফারের আওতায় লটারিতে আরেকটি মডেলের হ্যান্ডসেট জেতার সুযোগ পাবেন ক্রেতারা।

এছাড়া উপহার হিসেবে ৩৬০ ডিগ্রি ক্যামেরা, হেডফোন ও ব্যান্ড এ১ জেতার সুযোগ থাকবে। গতকাল থেকে শুরু হওয়া এ অফার ১৭ আগস্ট পর্যন্ত চলবে। ঈদ অফারের আওতায় ক্যামেরার জন্য বিখ্যাত পি৩০ প্রো স্মার্টফোনের সঙ্গে মিলবে ৩৬০ ডিগ্রি ক্যামেরা। তবে সবচেয়ে বড় অফারটি মিলবে পি৩০ সিরিজের প্রিমিয়াম ডিভাইস পি৩০-এর সঙ্গে। ডিভাইসটি ক্রেতারা মূল্যছাড় ও উপহার দুটো উপভোগ করতে পারবেন। ৬৪ হাজার ৯৯৯ টাকার ডিভাইসটি অফারের আওতায় ১০ হাজার টাকা ছাড়ে ৫৪ হাজার ৯৯৯ টাকায় কেনা যাবে। একই সঙ্গে উপহার হিসেবে ৩৬০ ডিগ্রি ক্যামেরা মিলবে। ঈদ অফারের আওতায় হুয়াওয়ের পি৩০ লাইট স্মার্টফোন ৪ হাজার টাকা ছাড়ে ২৫ হাজার ৯৯৯ টাকায় এবং ২৪ হাজার ৯৯৯ টাকা দামের নোভা থ্রিআই ২ হাজার টাকা ছাড়ে কেনা যাচ্ছে। এর বাইরে আরো বেশকিছু হুয়াওয়ের ফোনে মূল্যছাড় মিলছে।

এ বিষয়ে হুয়াওয়ে কনজিউমার বিজনেস গ্রুপের বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর কেলভিন ইয়াং বলেন, ঈদ বাংলাদেশের বড় উৎসব। বরাবরই হুয়াওয়ে চেষ্টা করে উৎসবে মানুষের পাশে থাকতে। আশা করছি, এ অফার ক্রেতারা উপভোগ করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *