Projukti Protidin

(প্রযুক্তি প্রতিদিন) স্মার্টফোন ও ট্যাবের বাজারে বর্তমানে অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমটির অবস্থান শীর্ষে। আর এ কারেন প্রতিনিয়ত গেমস নির্মাতারা এ অপারেটিং সিস্টেমভিত্তিক মজার মজার গেম বাজারে আনছে।

ক্রেজি টেক্সি : অ্যান্ড্রয়েডভিত্তিক এই গেমটি গ্রাহকদের কাছে বেশ জনপ্রিয়। এ গেমে গ্রাহককে একটি ট্যাক্সি চালাতে হবে। আর গাড়ির যাত্রীদের যেকোনো মূল্যে নির্দিষ্ট সময়ে গন্তব্যে পৌঁছে দিতে হবে। পথে থাকবে হাজারো বাধা। এর মধ্য দিয়েই গ্রাহককে তার নির্দিষ্ট গন্তব্যে পৌঁছানোই খেলাটির মূল প্রতিপাদ্য। এটি কিনতে গ্রাহককে ৪ ডলার ৯৯ সেন্ট খরচ করতে হবে।

অ্যাংরি বার্ডস স্পেস প্রিমিয়াম : অ্যাংরি বার্ডসের বেশকিছু সংস্করণ রয়েছে। এর মধ্যে স্পেস প্রিমিয়াম সংস্করণটি গ্রাহকদের কাছে সবচেয়ে বেশি জনপ্রিয়। মহাশূন্যের বিভিন্ন গ্রহে থাকা প্রাণীকে কিছু পাখির মাধ্যমে ধ্বংস করতে হবে। এ গেমে মাধ্যাকর্ষণ শক্তিরও ভালো ব্যবহার দেখানো হয়েছে। অনলাইনে গেমটি কিনতে খরচ পড়বে ৯৯ সেন্ট।

স্পেসটিম : অ্যান্ড্রয়েডভিত্তিক এই গেমটি এরই মধ্যে গ্রাহকদের কাছে বেশ জনপ্রিয়তা অর্জন করতে পেরেছে। গেমটিতে একসঙ্গে একাধিক খোলোয়াড় অংশগ্রহণ করতে পারে। ওয়াই-ফাই বা ব্লুটুথের মাধ্যমে একাধিক খেলোয়াড়কে একসঙ্গে গেমটি খেলতে হয়। অনলাইন থেকে বিনামূল্যেই গ্রাহকরা এটি ডাউনলোড করে খেলতে পারবেন।

টেম্পল রান টু : অ্যান্ড্রয়েডভিত্তিক বিভিন্ন গেমের মধ্যে টেম্পল রানটি বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় গেম। গেমটিরও বেশকিছু সংস্করণ রয়েছে। এর মধ্যে টেম্পল রান টুই গ্রাহকদের সবচেয়ে বেশি আকর্ষণ করতে সক্ষম হয়েছে। পৌরাণিক একটি কাহিনীর ওপর নির্ভর করে তৈরি করা হয়েছে গেমটি। খেলায় একটি মূর্তি নিয়ে গ্রাহককে দৌড়াতে হবে। পেছনে থাকবে বিশাল আকৃতির দানব। পথে থাকবে হাজারো প্রতিবন্ধকতা। এর মধ্য দিয়েই গ্রাহককে দৌড়ে বাঁচতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *